বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ বাহুবল শাখার অনুমোদন

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ বাহুবল শাখা কমিটির অনুমোদন দিয়েছে জেলা কমিটি। গতকাল শনিবার (২৫ জানুয়ারি) মোঃ জসীম তালুকদারকে সভাপতি, মোঃ মোতাহির আহমেদকে সিনিয়র সহ-সভাপতি ও মোঃ আলমগীর কবিরকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন প্রদান করেন জেলা বঙ্গবন্ধু জাতীয় যুব পরিদের সভাপতি ডা. শাহ মনছুর ও সাধারণ সম্পাদক মোঃ তজমুল হক চৌধুরী। এছাড়াও কমিটিতে মাওলানা শেখ জুয়েল আহমেদ আশিকী, মোঃ ফয়সল আহমেদ, মোঃ মাহমুদুল হাসান, মোঃ রাসেল তালুকদার ও মোঃ রুবেল মিয়াকে সহ-সভাপতি, মোঃ সাইফুল ইসলাম, হাবিব আল আশফাক ও মোঃ সেকুল ইসলামকে যুগ্ম সাধারণ সম্পাদক, এম এইচ সাদি তালুকদারকে সাংগঠনিক সম্পাদক, মোঃ ফাহিম মিয়া ও মোঃ তানভীর তালুকদারকে সহ সাংগঠনিক সম্পাদক ও মোঃ সাইফুল ইসলামকে অর্থ সম্পাদক পদে রাখা হয়েছে।

কমিটি অনুমোদনকালে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক নওসের আলী, দপ্তর সম্পাদক রহমত উল্লাহ লিটন, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ জেলা শাখার সিনিয়র সহ সভাপতি এম এ হাসিম মহালদার, সাংগঠনিক সম্পাদক রিপন কুমার ও জুয়েল আহমেদ, দপ্তর সম্পাদক আরফিন চৌধুরী রনি প্রমুখ। এসময় জেলা নেতৃবৃন্দ উপজেলা আওয়ালীগ নেতৃবৃন্দের সাথে পরামর্শ করে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ বাহুবল শাখার প্রতিটি ইউনিয়নের নতুন কমিটি গঠনের মাধ্যমে প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com